বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:

বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ স্কাউটস চাকরির খবর ২০২১, বাংলাদেশ স্কাউটস জব সার্কুলার 2021, Bangladesh Scouts Job Circular 2021, Bangladesh Scouts Job Circular

বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:বাংলাদেশ স্কাউটস সম্প্রতি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের  সুবিধার্থে নিচে সম্পূর্ণ বিজ্ঞপ্তির  বিবরণ দিয়েছি।  সরকারি, বেসরকারি ও ব্যাংক এর সকল চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজ( Shesprokash.com) -এ ভিজিট করে লাইক দিয়ে যুক্ত থাকুন। আপনি যদি আপনার শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকেন তবে চিত্রের ফাইলের নীচে দেওয়া বাংলাদেশ স্কাউটস এর (Bangladesh Scouts Job Circular 2021) চাকরির বিজ্ঞপ্তি-২০২১ দেখতে পারেন।

Also, এছাড়াও আপনার নিকটতম বন্ধুদের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবহিত করুন তবে তাদের শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকে তবে তারাও আবেদন করতে পারবে।

আরো পড়ুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা। saptahik chakrir khobor potrika (pdf)

আরো পড়ুন:  সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা । chakrir dak potrika pdf download

Bangladesh Scouts Job Circular 2021

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতায় বাংলাদেশ স্কাউটস কর্তৃক বাস্তবায়নাধীন “বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্পে সরকারি বিধি অনুযায়ী শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদের জন্য মাসিক সাকুল্য বেতনে নিয়ােগের লক্ষে যােগ্য ও আগ্রহী প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে নিম্নোক্ত শর্তাদি পূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা হচ্ছেঃ

  • ‘অ্যানিমেশন ট্রেইনার’ – ০১ জন; মাসিক সাকূল্য বেতন =৮০,০০০/বয়স অনধিক- ৪৫ বছর
  • দেশে/দেশের বাহিরের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। সংশ্লিষ্ট কাজের কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতা, VFX, Animation এবং Games Industry তে সম্পৃক্ততা/স্বচ্ছ ধারণা, Good communication Skill both in Bangla & English, Web Portal & Database, Server | maintenance, Networking ইত্যাদি বিষয়ে মৌলিক জ্ঞান। 
  • সহকারী প্রকল্প প্রকৌশলী-০১ জন, বেতন=৪৫,০০০.০০ বয়স সর্বোচ্চ ৩৫ বছর
  • স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সিভিল ইঞ্জিনিয়ারিং এ নূন্যতম দ্বিতীয় শ্রেণী (সিজিপিএ ৪ এর মধ্যে ২.৫) ডিগ্রী। সরকারী/স্বায়ত্বশাসিত/দ্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৫ বছরের অভিজ্ঞতা, আইইবি মেম্বারশীপ নম্বর, সরকারি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজে সম্পৃক্তকে অগ্রাধিকার দেয়া হবে। অটোক্যাড, এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, ই-জিপি তে দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
  • এক্সিকিউটিভ (কমিউনিকেশন) -০১ জন; মাসিক সাকুল্য বেতন =৩৫,০০০/| বয়স অনধিক- ৪৫ বছর
  • দেশে/দেশের বাহিরের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় শ্রেণির স্নাতক | ডিগ্রী। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতা, Animation এবং Games Industry তে সম্পৃক্ততা/স্বচ্ছ ধারণা, Good communication Skill both in | Bangla & English, প্রযুক্তি নির্ভর জনসংযােগ কোর্স ওয়ার্কশপ আয়ােজন, পরিচালনা, ব্যবস্থাপনা কাজে বাস্তব অভিজ্ঞতা সম্পন্নগণকে অগ্রাধিকার দেয়া হবে।

শর্তাবলী: ১। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, শিক্ষাগত যােগ্যতা (শিক্ষা প্রতিষ্ঠান, বাের্ড/বিশ্ববিদ্যালয়, পরীক্ষার নাম, বিভাগ/শ্রেণী/জিপিএ), মােবাইল নম্বর, ই-মেইল এড্রেস এবং অভিজ্ঞতা উল্লেখ করতে হবে। 

২। সদ্য তােলা ০২ (দুই) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা প্রমাণে সংশ্লিষ্ট সকল সনদের এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি সংযুক্তকরতঃ আগামী ৩১ মার্চ ২০২১ তারিখের মধ্যে প্রকল্প পরিচালক, বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্প, বাংলাদেশ স্কাউটস বরাবর প্রেরণ করতে হবে। 

৩। আবেদনপত্রের সাথে আবদনকারীকে অফেরতযােগ্য ৫০০/- টাকার পে অর্ডার/ব্যাংক ড্রাফট ‘বাংলাদেশে স্কাউটিং সম্প্রসারণ ও স্কাউট শতাব্দি ভবন নির্মাণ প্রকল্প”- এর অনুকূলে প্রদান করতে হবে এবং খামের উপরে পদ ও নিজ জেলার নাম উল্লেখ করতে কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তি যে কোন পর্যায়ে আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এর ক্ষমতা সংরক্ষণ করে।

বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ স্কাউটস নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ স্কাউটস চাকরির খবর ২০২১, বাংলাদেশ স্কাউটস জব সার্কুলার 2021, Bangladesh Scouts Job Circular 2021, Bangladesh Scouts Job Circular

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top