বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির খবর ২০২১, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান জব সার্কুলার 2021, Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular 2021, Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular, BIDS Job Circular 2021, BIDS Job Circular, Bangladesh Institute of Development Studies Job Circular 2021, Bangladesh Institute of Development Studies Job Circular

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির খবর ২০২১, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান জব সার্কুলার 2021,  Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular 2021, Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular, BIDS Job Circular 2021, BIDS Job Circular, Bangladesh Institute of Development Studies Job Circular 2021, Bangladesh Institute of Development Studies Job Circular

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান সম্প্রতি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের  সুবিধার্থে নিচে সম্পূর্ণ বিজ্ঞপ্তির  বিবরণ দিয়েছি।  সরকারি, বেসরকারি ও ব্যাংক এর সকল চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজ( Shesprokash.com) -এ ভিজিট করে লাইক দিয়ে যুক্ত থাকুন। আপনি যদি আপনার শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকেন তবে চিত্রের ফাইলের নীচে দেওয়া বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান এর (Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular 2021) চাকরির বিজ্ঞপ্তি-২০২১ দেখতে পারেন।

Also, এছাড়াও আপনার নিকটতম বন্ধুদের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবহিত করুন তবে তাদের শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকে তবে তারাও আবেদন করতে পারবে।

আরো পড়ুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা। saptahik chakrir khobor potrika (pdf)

আরো পড়ুন:  সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা । chakrir dak potrika pdf download

Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular 2021

নিম্নে পূর্বের নিয়োগ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান 

 bids.org.bd

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস) এর স্থায়ী পদে সরাসরি নিয়ােগের লক্ষ্য পদের পার্শ্বে বর্ণিত যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

  • পদের নাম: প্রােগ্রামার
  • পদ সংখ্যা: ০১
  • শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা এবং বয়স:পরিসংখ্যান/গণিত/অর্থনীতি/বাণিজ্যে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রী, প্রােগ্রামিং-এ কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা সম্পন্ন বিভাগীয় প্রার্থীদের জন্য ব্যাচেলার ডিগ্রী পর্যন্ত শিথিলযােগ্য। আইবিএম ডাটা প্রসেসিং স্ট্যাটিসটিক্যাল অথবা একাউন্টিং, সিস্টেম প্লানিং, টেবুলেশন ইত্যাদি বিষয়ে কমপক্ষে এক বৎসরের অভিজ্ঞতা। স্বাভাবিক প্রবণতা পরীক্ষায় একটি সন্তোষজনক গ্রেড (আইবিএম স্ট্যান্ডার্ড টাইপ) অর্জন।  বয়সঃ অনূর্ধ্ব ৩৫ বৎসর, তবে অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযােগ্য। 
  • (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী):গ্রেড-৬: ৩৫৫০০-৬৭০১০/-এবং  তৎসহ বিধি অনুযায়ী প্রদেয়  অন্যান্য ভাতা।
  • পদের নাম: সহকারী গ্রন্থাগারিক
  • পদ সংখ্যা: ০১
  • শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা এবং বয়স:লাইব্রেরি সায়েন্সে সার্টিফিকেটসহ গ্রাজুয়েট। বয়স: অনূর্ধ্ব ৩০ বৎসর, তবে অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযােগ্য।
  • (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী):গ্রেড-১২: ১১৩০০-২৭৩০০/ এবং  তৎসহ বিধি অনুযায়ী প্রদেয় অন্যান্য ভাতা। 
  • পদের নাম: লাইব্রেরি এ্যাটেনডেন্ট
  • পদ সংখ্যা: ০১
  • শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা এবং বয়স:এইচ, এস, সি,। লাইব্রেরিস্থ বইপত্র তাকে রাখা এবং সাজানাে, পরিস্কার পরিচ্ছন্নতায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হইবে। বয়স: অনূর্ধ্ব ৩০ বৎসর, তবে অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযােগ্য। 
  • (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী):গ্রেড-১৮: ৮৮০০-২১৩১০/- এবং তৎসহ বিধি অনুযায়ী প্রদেয় অন্যান্য ভাতা। 
  • পদের নাম: অফিস সহায়ক
  • পদ সংখ্যা: ০২
  • শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা এবং বয়স:অষ্টম শ্রেণী পাস। বয়স: অনূর্ধ্ব ৩০ বছর, তবে অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযােগ্য।
  • (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী):গ্রেড-২০: ৮২৫০-২০০১০/- এবং তৎসহ বিধি অনুযায়ী প্রদেয় অন্যান্য ভাতা।

ক) পরীক্ষায় পাশের প্রাপ্ত বিভাগ/শ্রেণী/জিপিএ, পাশের সন উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (১১/০৩/২০২১ খ্রি. তারিখে আবেদনকারীর বয়স এবং যােগাযােগের জন্য মােবাইল নম্বর উল্লেখসহ) সম্বলিত আবেদনপত্র, সম্প্রতি তােলা ০৩ কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র, ও অন্যান্য অভিজ্ঞতার সনদের সত্যায়িত কপিসহ আগামী ১৫/০৪/২০২১ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সচিব, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস), ই-১৭ আগারগীও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ এই ঠিকানায় পৌঁছাতে হবে। 

খ) আবেদনপত্রের সাথে “সটি, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান, ঢাকা” শিরােনামে অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান শাখা, ঢাকা এর অনুকূলে ০১ নং পদের জন্য ৫০০/- এবং ০২ থেকে ০৪ নং পদের জন্য ৩০০/- টাকার পে-অর্ডার/ডিডি (অফেরতযােগ্য) দাখিল করতে হবে। 

গ) অসম্পূর্ণ ও ক্রটিপূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। 

ঘ) চাকুরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। 

ঙ) আবেদনপত্র বাছাইয়ের পর কেবল উপযুক্ত বিবেচিত প্রার্থীদের লিখিত পরীক্ষায় ডাকা হবে। 

চ) খামের উপর বামপাশে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। 

ছ) বিআইডিএস একটি সমসুযােগ প্রদানকারী প্রতিষ্ঠান। 

জ) নির্দিষ্ট তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র বিবেচনা করা হবে না। 

ঝ) কোনাে তথ্য গােপন করা বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়ােগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়ােগাদেশ বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ঞ) কর্তৃপক্ষ কোনাে কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন আবেদনপত্র/নিয়ােগ প্রক্রিয়া বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির খবর ২০২১, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান জব সার্কুলার 2021,  Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular 2021, Bangladesh Institute of Development Studies (BIDS) Job Circular, BIDS Job Circular 2021, BIDS Job Circular, Bangladesh Institute of Development Studies Job Circular 2021, Bangladesh Institute of Development Studies Job Circular

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top