মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021, মৌলভীবাজার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular 2021, moulvibazar dc office job circular 2021, moulvibazar dc office job circular, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular, Moulvibazar Deputy Commissioner's Office Job Circular 2021, Moulvibazar Deputy Commissioner's Office Job Circular, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় apply, Moulvibazar Deputy Commissioner's Office Job apply, moulvibazar dc office job apply,

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-Moulvibazar dc office job circular 2021

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় সম্প্রতি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের  সুবিধার্থে নিচে সম্পূর্ণ বিজ্ঞপ্তির  বিবরণ দিয়েছি।  সরকারি, বেসরকারি ও ব্যাংক এর সকল চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজ( Shesprokash.com) -এ ভিজিট করে লাইক দিয়ে যুক্ত থাকুন। আপনি যদি আপনার শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকেন তবে চিত্রের ফাইলের নীচে দেওয়া মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় এর (Moulvibazar Deputy Commissioner’s DC Office Job Circular 2021) চাকরির বিজ্ঞপ্তি-২০২১ দেখতে পারেন।

Also, এছাড়াও আপনার নিকটতম বন্ধুদের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবহিত করুন তবে তাদের শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকে তবে তারাও আবেদন করতে পারবে।

আরো পড়ুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা। saptahik chakrir khobor potrika (pdf)

আরো পড়ুন:  সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা । chakrir dak potrika pdf download

Moulvibazar Deputy Commissioner’s DC Office Job Circular 2021

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদ্ধৃত্ত কর্মচারী শাখার ০৪ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০৩৫.১৬-০৫ নম্বর স্মারক এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়, সিলেট এঁর ১৮ জানুয়ারি ২০২১ তারিখের ০৫.৪৬.০০০০.০১০.১১.০০২.১৯.৩ নম্বর স্মারকের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজার এবং এর অধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সমূহের সাধারণ প্রশাসনের নিম্নবর্ণিত শূন্য পদসমূহের বিপরীতে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়ােগের মাধ্যমে পূরণের নিমিত্ত মৌলভীবাজার জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

1.পদের নাম: সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর 

  • পদ সংখ্যা:০২(দুই)টি
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৩ ও বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০/-
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ক) স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রি; খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট,প্রেজেনটেশন এবং বেসিক। কম্পিউটার ট্রাবলসুটিং-এ দক্ষতা ও কম্পিউটার হার্ডওয়্যার বিষয়ে বেসিক ধারণা থাকতে হবে। (গ) সাঁটলিপিতে প্রতি মিনিটে গতি কমপক্ষে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৮০ ও ৫০ শব্দ, কম্পিউটার কম্পােজে প্রতি মিনিটে বাংলায় কমপক্ষে ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।  

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

2.পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর 

  • পদ সংখ্যা:০৮(আট)টি
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৪ ও বেতনস্কেল- ১০২০০-২৪৬৮০/- 
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ক) স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রি; খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেনটেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং-এ দক্ষতা; (গ) কম্পিউটার হার্ডওয়্যার সম্পর্কে বেসিক ধারণা; এবং (ঘ)কম্পিউটার কম্পােজে গতি প্রতি মিনিটে বাংলায় কমপক্ষে ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ। (ঙ) সাঁটলিপিতে প্রতি মিনিটে গতি ন্যুনতম ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৭০ ও ৪৫ শব্দ, কম্পিউটার কম্পােজে প্রতি মিনিটে বাংলায় ন্যূনতম ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। 

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১

3.পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক 

  • পদ সংখ্যা:২২(বাইশ)টি
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৬ ও বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ক)স্বীকৃত শিক্ষাবাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেনন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং-এ দক্ষতা। গ) কম্পিউটার কম্পােজে গতি প্রতি মিনিটে বাংলায় কমপক্ষে ২০ এবং ইংরেজিতে ২০ শব্দ। 

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021

4.পদের নাম: হিসাব সহকারী 

  • পদ সংখ্যা:০৩(তিন)টি
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৬ ও বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ক) স্বীকৃত শিক্ষাবাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেনটেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং-এ দক্ষতা। গ) কম্পিউটার কম্পােজে গতি প্রতি মিনিটে বাংলায় কমপক্ষে ২০ এবং ইংরেজিতে ২০ শব্দ।

মৌলভীবাজার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অবশ্যই অনুসরণ করতে হবে: 

১. প্রার্থীর বয়সসীমা ১৫/০৩/২০২১ খ্রি. তারিখে সাধারণ ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাগণের পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এভিডেভিট গ্রহণযােগ্য নয়। 

Moulvibazar Deputy Commissioner’s DC Office Job Circular 2021

২. এই নিয়ােগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ পূরণে জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়ােগ বিধিমালা, ২০২০ অনুসরণ করা হবে। 

৩. সরকারি, আধা সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তিপত্র দাখিল সাপেক্ষে আবেদন করতে হবে। 

৪. আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যােগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে। 

moulvibazar dc office job circular 2021

৫. নিয়ােগের জন্য প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে নিয়ােগ বিধি মতে লিখিত,ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত  হবে।  লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবল মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। 

৬. চাকুরীর জন্য আবেদন অনলাইনে আগামী ১৫মার্চ,২০২১ তারিখ সকাল ১০.০০টা হতে ১৫এপ্রিল,২০২১ বিকাল ৫.০০টা পর্যন্ত দাখিল করা যাবে। অফিসে সরাসরি/ডাকযােগে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। সরাসরি বা ডাকযােগে প্রেরিত সকল দরখাস্ত বাতিল মর্মে গণ্য হবে। 

moulvibazar dc office job circular

৭. লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদ/অনাপত্তিপত্র/কাগজপত্রাদির মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির ১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। 

দাখিল/উপস্থাপনযােগ্য কাগজপত্রের তালিকা: 

(i) সকল সনদ/প্রত্যয়ন/অনাপত্তিপত্র।

 i) মৌলভীবাজার জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ। 

(iii) জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ। 

Moulvibazar Deputy Commissioner’s DC Office Job Circular

(iv) প্রথম শ্রেণির গেজেটড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র। 

(v) চাকুরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত অনাপত্তি পত্র। 

(vi) মুক্তিযােদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযােদ্ধা ও শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা) প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযােদ্ধা সনদপত্র। 

Moulvibazar Deputy Commissioner’s  Office Job Circular 2021

(vii) আবেদনকারী বীর মুক্তিযােদ্ধা/ শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা হলে আবেদনের সাথে সম্পর্ক উল্লেখপূর্বক ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র।

(viii) অন্যান্য কোটা যেমন প্রতিবন্ধী কোটায় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন/সনদপত্র। 

৮. নিয়ােগের জন্য বাছাইকৃত প্রার্থীকে চূড়ান্ত নিয়ােগ প্রদানের পূর্বে প্রার্থীর চারিত্রিক প্রতিপাদন সম্পাদন করা হবে। 

৯. প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা, ভুল বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে দরখাস্ত/নিয়ােগ বাতিল বলে গণ্য হবে এবং সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Moulvibazar Deputy Commissioner’s  Office Job Circular

১০.যদি কোন প্রার্থী বাংলাদেশেন নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোনাে ব্যক্তি করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোন পৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযােগে দন্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকুরী হতে বরখাস্ত হয়ে থাকেন তবে তিনি আবেদন করার জন্য যােগ্য বিবেচিত হবেন না।

১১. অনলাইন আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলি ও শর্তাবলি:

ক. পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://dcmbr.teletalk.com.bd  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। 

আবেদনের সময়সীমা নিম্নরুপ: 

(i) Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১৫/০৩/২০২১খ্রি. সকাল ১০.০০টা।

(ii) Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১৫/০৪/২০২১ খ্রি. বিকাল-০৫.০০ টা। 

উক্ত সময়সীমার মধ্যে USER ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে Teletalk pre-paid mobile এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। 

(খ) Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০x প্রস্থ ৮০ pixel) ও রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০x প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। 

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম

(গ) Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। 

(ঘ) প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন। 

(ঙ) SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদানঃ Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। 

নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি user id, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। উক্ত Applicant’s copy প্রার্থী ডাউনলােড পূর্বক রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। Applicant’s copy-তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিমােক্ত পদ্ধতিতে যেকোন Teletalk pre-paid mobile নম্বর এর মাধ্যমে ০২ (দুই) টি SMS করে আবেদন ফি ১০০/-টাকা+teletalk এর সার্ভিস চার্জ বাবদ ১২/-টাকাসহ সর্বমােট ১১২/-টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, “online-এ আবেদনপত্রের সকল অংশপূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”।

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় apply

প্রথম SMS: DCMBR User ID লিখে Send করতে হবে 16222 নম্বরে। 

Example: DCMBR ABCDEF 

Reply: Applicant’s Name, Tk. 112 will be charged as application fee. Your PIN is 12345678. To pay fee Type DCMBR Yes PIN and send to 16222. 

দ্বিতীয় SMS: DCMBR Yes space PIN লিখে Send করতে হবে 16222 নম্বরে। 

Example: DCMBR YES 12345678 

Reply: Congratulations Applicant’s Name, payment completed successfully for DCMBR Application for post xxxxxxxxx User ID is (ABCDEF) and Password (XXXXXXXX). 

(চ) প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dcmbr.teletalk.com.bd  ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষার সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়। 

Moulvibazar Deputy Commissioner’s  Office Job apply

(ছ) SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন প্রিন্ট করে নিবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন, 

(জ) শুধুমাত্র Teletalk Pre-paid মােবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User Id এবং Password পুনরুদ্ধার করতে পারবেন। 

(i) User ID জানা থাকলে: DCMBR Help User User ID & Send to 16222.


Example: DCMBR Help 12345678 & Send to 16222. 

(ii) PIN Number জানা থাকলে: DCMBR Help PIN PIN No & Send to 16222.

Example: DCMBR Help PIN 12345678 & send to 16222. 

(ঝ) অনলাইনে আবেদন এবং টাকা জমার কাজটি প্রার্থী নিজে করবেন। এক্ষেত্রে কোন ফ্লেক্সিলােডের অথবা কম্পিউটার দোকানদার থেকে উক্ত কাজটি সম্পন্ন করে প্রার্থী প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না। 

moulvibazar dc office job apply,

(ঞ) অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বর অথবা vas.quary@teletalk.com.bd বা dcmoulvibazar@mopa.gov.bd বা dcmbestd@gmail.com ই-মেইলে যােগাযােগ করা যাবে। 

১২. অসত্য/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়ােগ কার্যক্রমের যে কোন পর্যায়ের বা নিয়ােগ দানের পরেও অসত্য/ত্রুটিপূর্ণ/ভুয়া প্রমাণিত হলে তা দরখাস্ত/নির্বাচন/নিয়ােগ সরাসরি বাতিল বলে গণ্য হবে। 

(১৩) নিয়ােগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.moulvibazar.gov.bd  ওয়েবসাইট হতে জানা যাবে।

(১৪) আবেদনকারীকে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।  

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(১৫) বিজ্ঞাপনে উল্লিখিত পদ/ পদসমূহের চুড়ান্ত সুপারিশ প্রণয়ণের ক্ষেত্রে সরকারের সর্বশেষ কোটানীতি অনুসরণ করা হবে।

১৬. কেবলমাত্র একটি পদের জন্য আবেদন করা যাবে। একাধিক পদের বিপরীতে আবেদন করলে আবেদনসমূহ বাতিল বলে গণ্য হবে। নিয়ােগ পরীক্ষা একই তারিখ ও সময়ে অনুষ্ঠিত হবে বিধায় একটি পদের বিপরীতে নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে। 

১৭. আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কোন প্রকার তদবীর প্রার্থীর অযােগ্যতা প্রমাণে ভূমিকা রাখবে। 

১৮. নিয়ােগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোন শর্ত বা অনুচ্ছেদ সংশােধন/ পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021, মৌলভীবাজার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular 2021, moulvibazar dc office job circular 2021, moulvibazar dc office job circular, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular 2021, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় apply, Moulvibazar Deputy Commissioner's  Office Job apply, moulvibazar dc office job apply,
মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021, মৌলভীবাজার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular 2021, moulvibazar dc office job circular 2021, moulvibazar dc office job circular, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular 2021, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় apply, Moulvibazar Deputy Commissioner's  Office Job apply, moulvibazar dc office job apply,
মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021, মৌলভীবাজার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular 2021, moulvibazar dc office job circular 2021, moulvibazar dc office job circular, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular 2021, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় apply, Moulvibazar Deputy Commissioner's  Office Job apply, moulvibazar dc office job apply,
মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021, মৌলভীবাজার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular 2021, moulvibazar dc office job circular 2021, moulvibazar dc office job circular, Moulvibazar Deputy Commissioner's DC Office Job Circular, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular 2021, Moulvibazar Deputy Commissioner's  Office Job Circular, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় apply, Moulvibazar Deputy Commissioner's  Office Job apply, moulvibazar dc office job apply,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top