ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরি, ঝিনাইদহ ডিসি অফিসে নিয়োগ, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরির আবেদন ফরম, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular 2021, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular, Jhenaidah Deputy Commissioner's DC Office Job Circular, Jhenaidah DC Office job circular, Jhenaidah DC Office job circular 2021, Jhenaidah DC Office job application form, jhenaidah gov bd,

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-Jhenaidah Deputy Commissioner’s DC Office Job Circular

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরি,  ঝিনাইদহ ডিসি অফিসে নিয়োগ,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম,  ঝিনাইদহ ডিসি অফিসে চাকরির আবেদন ফরম, Jhenaidah Deputy Commissioner’s Office Recruitment Circular 2021, Jhenaidah Deputy Commissioner’s Office Recruitment Circular, Jhenaidah Deputy Commissioner’s DC Office Job Circular,  Jhenaidah DC Office job circular, Jhenaidah DC Office job circular 2021, Jhenaidah DC Office job application form, jhenaidah gov bd, 

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১:ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস)সম্প্রতি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের  সুবিধার্থে নিচে সম্পূর্ণ বিজ্ঞপ্তির  বিবরণ দিয়েছি।  সরকারি, বেসরকারি ও ব্যাংক এর সকল চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজ( Shesprokash.com) -এ ভিজিট করে লাইক দিয়ে যুক্ত থাকুন। আপনি যদি আপনার শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকেন তবে চিত্রের ফাইলের নীচে দেওয়া ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস)এর (Jhenaidah Deputy Commissioner’s DC Office Job Circular) চাকরির বিজ্ঞপ্তি-২০২১ দেখতে পারেন।

Also, এছাড়াও আপনার নিকটতম বন্ধুদের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবহিত করুন তবে তাদের শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় অভিজ্ঞতার সাথে কোনও অবস্থানের মিল খুঁজে পেয়ে থাকে তবে তারাও আবেদন করতে পারবে।

আরো পড়ুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা। saptahik chakrir khobor potrika (pdf)

আরো পড়ুন:  সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা । chakrir dak potrika pdf download

Jhenaidah Deputy Commissioner’s DC Office Job Circular 2021

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ০৪.১১.২০২০ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০১১.১৬-২১০ নং স্মারকের ছাড়পত্রের প্রেক্ষিতে এবং বিভাগীয় বাছাই কমিটির, খুলনার ১৮-০২-২০২১ খ্রিঃ তারিখের ০৫.৪৪.০০০০.০১২.৩৬.০৮৮.১৯.০৮(১৭) নং স্মারকমূলে জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ ও অধীনস্থ অফিসসমূহের নিম্নবর্ণিত শূন্য পদে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বী ভিত্তিতে জনবল নিয়ােগের নিমিত্ত নিম্নোক্ত শর্তে ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত চাকরির নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

  • পদের নাম: সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৩ (১১০০০-২৬৫৯০/-)
  • পদ সংখ্যা: ০৩(তিন)টি
  • শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য যােগ্যতা: (ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রী; (খ) ওয়ার্ড প্রসেসিং স্প্রেডসিট প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিংএ দক্ষতা ও কম্পিউটার হার্ডওয়্যার বিষয়ে বেসিক ধারণ থাকতে হবে; (গ) সাঁটলিপিতে প্রতি মিনিটে গতি ন্যূনতম ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৮০ ও ৫০ শব্দ, কম্পিউটার কম্পােজে প্রতিমিনিটে বাংলায় ন্যূনতম ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।
  • পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর 
  • বেতন স্কেল  ও গ্রেড: গ্রেড-১৪(১০২০০-২৪৬৮০/-)
  • পদ সংখ্যা: ০৪(চার)টি
  • শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য যােগ্যতা: (ক) কোন স্বীকৃত বিশ্ব বিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রী;  (খ) ওয়ার্ড প্রসেসিং স্পেড়সিট প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং এ দক্ষতা ও কম্পিউটার হার্ডওয়্যার বিষয়ে বেসিক ধারণ থাকতে হবে; (গ) সাঁটলিপিতে প্রতি মিনিটে গতি ন্যূনতম ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৭০ ও ৪৫ শব্দ, কম্পিউটার কম্পােজে প্রতিমিনিটে বাংলায় ন্যূনতম ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে । 
  • পদের নাম: অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-)
  • পদ সংখ্যা: ০৫(পাঁচ)টি
  • শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য যােগ্যতা: (ক) কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; (খ) কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে Word Processing/ Data Entry ও Typing সর্বনিম্ন গতি প্রতি মিনিটে কম্পিউটার লিখনে বাংলা ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। 
  • পদের নাম: সার্টিফিকেট সহকারী
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-)
  • পদ সংখ্যা: ০১(এক)টি
  • শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য যােগ্যতা: (ক) কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীণ । (খ) কম্পিউটার চালনায় অভিজ্ঞতা; 
  • পদের নাম: হিসাব সহকারী
  • বেতন স্কেল ও গ্রেড: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-)
  • পদ সংখ্যা: ০১(এক)টি
  • শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য যােগ্যতা: (ক) কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। (খ) কম্পিউটার চালনায় অভিজ্ঞতা;

আবেদনের শর্তাবলী:

০১। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক ও ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। 

০২। প্রার্থীকে স্ব-হস্তে আবেদন করতে হবে। 

০৩। সরকার কর্তৃক চাকুরির নির্ধারিত আবেদন ফরম সভাপতি,বিভাগীয় বাছাই কমিটি, খুলনা ও বিভাগীয় কমিশনার, খুলনাকে সম্বােধন করে আগামী ১১.০৪.২০২১ খ্রিঃ তারিখের মধ্যে অফিস চলাকালে জেলা প্রশাসক, ঝিনাইদহ এঁর কার্যালয়ে ডাকযােগে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদন গ্রহণযােগ্য নয়। খামের উপর মােটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্শ্বে পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের www.forms.gov.bd  ওয়েব সাইটে অথবা জেলা প্রশাসক, ঝিনাইদহ এর ওয়েবসাইট www.jhenaidah.gov.bd  হতে সংগ্রহ করা যাবে। 

০৪। নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা ও চাহিদা অনুযায়ী প্রয়ােজনীয় তথ্য প্রদান করতে হবে । 

০৫। প্রার্থীর বয়সসীমা ১১.০৪.২০২১ খ্রি: তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা অথবা-পুত্র-কন্যার পুত্র এবং এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

আবেদনপত্রের সহিত নিম্নোক্ত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে:

ক) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তােলা ০৩(তিন) কপি ৫X৫ সেঃমিঃ আকারে রঙিন ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে এবং ০২(দুই) কপি স্ট্যাম্প সাইজের রঙিন ছবি দাখিল করতে হবে। সত্যায়ন কর্মকর্তার নাম, পদবিযুক্ত স্পষ্ট সীল থাকতে হবে। 

খ) সংশ্লিষ্ট পৌরসভার মেয়র / ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। 

গ) শিক্ষাগত যােগ্যতা ও সকল অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক নাম যুক্ত সীল দ্বারা সত্যায়িত)। 

ঘ) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত নাম যুক্ত সীল দ্বারা চারিত্রিক সনদপত্র। 

ঙ) প্রার্থী শহীদ মুক্তিযােদ্ধার সন্তান/ মুক্তিযােদ্ধার পােষ্য হলে মুক্তিযােদ্ধা কোটায় আবেদিত চাকুরি প্রার্থীদেরকে নির্ধারিত ফরমের সাথে নিম্নবর্ণিত ছকে উল্লিখিত তথ্যাদি পূরণপূর্বক সনদের সত্যায়িত কপি আবেদন ফরমের সাথে দাখিল করতে হবে। প্রার্থীর | মুক্তিযােদ্ধার | মুক্তিযােদ্ধার | মুক্তিযােদ্ধার | মুক্তিযােদ্ধার | মুক্তিযােদ্ধার | গেজেট মন্ত্রণালয়ের | বামুস | মুক্তিযােদ্ধার | মুক্তিযােদ্ধা, { মন্তব্য নাম। নাম পিতার নাম স্থায়ী ঠিকানা | জাতীয় । সনদ নম্বর সনদ নম্বর নাতি-নাতনী। উত্তরাধিকারী পরিচয়পত্র,জন্ম | মুক্তিবার্তা। তারিখ ও | নম্বর ও । দাবী করার। সনদপত্র, তারিখ, জন্ম। নম্বর ও | তারিখ স্মারক নম্বর | তারিখ ক্ষেত্রে, প্রার্থীর পােষ্যদের সনদ তারিখ জাতীয় ক্ষেত্রে প্রার্থীর পরিচয়পত্র, পিতা-মাতার পিতা-মাতার। নাগরিকত্ব জাতীয় সনদযুক্ত পরিচয়পত্র, প্রমাণক এবং মুক্তিযােদ্ধার সাথে সম্পর্কের বিষয়ে সনদপত্র

চ) ট্রেজারী চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ কোড নং-১-০৭৪২-০০০০-২০৩১ তে ১০০/-(একশত) টাকা জমা প্রদান করে ট্রেজারি চালানের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। ছ) পদের নাম ও প্রার্থীর নাম ঠিকানা সংবলিত ১০/-(দশ) টাকার ডাক টিকিট লাগানাে ০১(এক)টি ১০ ইঞ্চি X৪.৫ ইঞ্চি ফেরত খাম আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। 

০৭। বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র এবং ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। 

০৮। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। এ ক্ষেত্রে আবেদন পত্রের কোন অগ্রিম কপি গ্রহণযােগ্য হবে না। 

০৯। সরকারি নীতিমালা মােতাবেক মুক্তিযােদ্ধার সন্তান/মহিলা/আনসারভিডিপি/এতিম/শারিরিক প্রতিবন্ধী/ক্ষুদ্র-নৃগােষ্ঠি প্রার্থীদের জন্য  বিধান অনুসরণ করা হবে। এ ক্ষেত্রে প্রার্থীকে তার কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রমান সনদ/ প্রমাণপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে। অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে। 

১০। কোন তথ্য গােপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকুরিতে নিয়ােগ প্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়ােগাদেশ বাতিল এবং তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

১১। লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/ জন্মনিবন্ধন সনদ/শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদ, কম্পিউটার ও শর্টহ্যান্ড এর প্রমাণস্বরুপ ও কোটা সম্পর্কিত প্রমাণক সনদপত্রের মূল কপি উপস্থাপন / দাখিল করতে হবে । 

১২। নিয়ােগের ব্যাপারে কোন প্রকার সুপারিশ বা তদবীর প্রার্থীর যােগ্যতার পরিপন্থি বলে বিবেচিত হবে। আবেদনপত্র গ্রহণ ও বাতিলের বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না। 

১৩। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলী পরিবর্তন/সংযােজন/বিয়ােজন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। 

১৪। প্রার্থীকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরি,  ঝিনাইদহ ডিসি অফিসে নিয়োগ,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম,  ঝিনাইদহ ডিসি অফিসে চাকরির আবেদন ফরম, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular 2021, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular, Jhenaidah Deputy Commissioner's DC Office Job Circular,  Jhenaidah DC Office job circular, Jhenaidah DC Office job circular 2021, Jhenaidah DC Office job application form, jhenaidah gov bd,
ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরি,  ঝিনাইদহ ডিসি অফিসে নিয়োগ,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম,  ঝিনাইদহ ডিসি অফিসে চাকরির আবেদন ফরম, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular 2021, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular, Jhenaidah Deputy Commissioner's DC Office Job Circular,  Jhenaidah DC Office job circular, Jhenaidah DC Office job circular 2021, Jhenaidah DC Office job application form, jhenaidah gov bd,
ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরি,  ঝিনাইদহ ডিসি অফিসে নিয়োগ,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম,  ঝিনাইদহ ডিসি অফিসে চাকরির আবেদন ফরম, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular 2021, Jhenaidah Deputy Commissioner's Office Recruitment Circular, Jhenaidah Deputy Commissioner's DC Office Job Circular,  Jhenaidah DC Office job circular, Jhenaidah DC Office job circular 2021, Jhenaidah DC Office job application form, jhenaidah gov bd,

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর ২০২১,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার 2021,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, ঝিনাইদহ ডিসি অফিসে চাকরি,  ঝিনাইদহ ডিসি অফিসে নিয়োগ,  ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন ফরম,  ঝিনাইদহ ডিসি অফিসে চাকরির আবেদন ফরম, Jhenaidah Deputy Commissioner’s Office Recruitment Circular 2021, Jhenaidah Deputy Commissioner’s Office Recruitment Circular, Jhenaidah Deputy Commissioner’s DC Office Job Circular,  Jhenaidah DC Office job circular, Jhenaidah DC Office job circular 2021, Jhenaidah DC Office job application form, jhenaidah gov bd, 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top