সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ৫১১টি পদে

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সমবায় অধিদপ্তরের আওতাধীন পরিচালন (রাজস্ব) বাজেটভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের নিমিত্ত বাংলাদেশের স্থায়ী নাগরিকের নিকট হতে পদের পাশে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতা ও নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইনে http://coop.teletalk.com.bd  ওয়েবসাইটে) নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণযোগ্য হবে না। প্রার্থীগণকে অনলাইনে আগামী ২১-০৪-২০২২ খ্রি. তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম ও বেতন স্কেল: পরিদর্শক, গ্রেড-১২: ১১৩০০-২৭৩০০/-, পদের সংখ্যা-৩৪, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: মহিলা পরিদর্শক, গ্রেড-১২: ১১৩০০-২৭৩০০/-, পদের সংখ্যা-০১, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর নিয়োগ ২০২২

পদের নাম ও বেতন স্কেল: প্রশিক্ষক, গ্রেড-১২: ১১৩০০-২৭৩০০/-, পদের সংখ্যা-১৬, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: ফিল্ড ইনভেস্টিগেটর, গ্রেড-১২: ১১৩০০-২৭৩০০/-, পদের সংখ্যা-১৯, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পরিসংখ্যান বা অর্থনীতিসহ দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: কম্পিউটর, গ্রেড-১৪: ১০২০০-২৪৬৮০/-, পদের সংখ্যা-০২, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে গণিত বা পরিসংখ্যানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পদের নাম ও বেতন স্কেল: সহকারী পরিদর্শক, গ্রেড-১৪: ১০২০০-২৪৬৮০/-, পদের সংখ্যা-১০৫, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে  দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: মহিলা সহকারী পরিদর্শক, গ্রেড-১৪: ১০২০০-২৪৬৮০/-, পদের সংখ্যা-০২, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে  দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: সহকারী প্রশিক্ষক, গ্রেড-১৪: ১০২০০-২৪৬৮০/-, পদের সংখ্যা-১১, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে  দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর চাকরি

পদের নাম ও বেতন স্কেল: সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, গ্রেড-১৪: ১০২০০-২৪৬৮০/-, পদের সংখ্যা-০২, শিক্ষাগত যোগ্যতা-ক)কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে  দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী; খ) কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত; গ) বাংলাদেশ সচিবালয় ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধি, ২০০৬ এর তফসিল ৩ ও ৪ অনুযায়ী সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ৪৫ শব্দ এবং ইংরেজিতে ৭০ শব্দ হতে হবে; ঘ) কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দ হতে হবে।। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: ড্রাইভার/ফিল্ম ভ্যান ড্রাইভার, গ্রেড-১৬: ৯৩০০-২২৪৯০/-, পদের সংখ্যা-০৬, শিক্ষাগত যোগ্যতা-অষ্টম শ্রেণি পাসসহ হালকা বা ভারী যানবাহন চালানোর বৈধ লাইসেন্স। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর চাকরির খবর ২০২২

পদের নাম ও বেতন স্কেল: তাঁত সুপারভাইজার, গ্রেড-১৬: ৯৩০০-২২৪৯০/-, পদের সংখ্যা-০৫, শিক্ষাগত যোগ্যতা-সরকারি বয়ন স্কুল বা স্বীকৃত টেক্সটাইল ইনস্টিটিউট হতে কারিগরি কোর্স পরীক্ষায় উত্তীর্ণ। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: ক্যাশিয়ার, গ্রেড-১৬: ৯৩০০-২২৪৯০/-, পদের সংখ্যা-০৪, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্যে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ব্যক্তিকে অগ্রাধিকার দেয়া হবে।। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, গ্রেড-১৬: ৯৩০০-২২৪৯০/-, পদের সংখ্যা-১০৮, শিক্ষাগত যোগ্যতা-ক)কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; খ) কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত; এবং গ) বাংলাদেশ সচিবালয় ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধি, ২০০৬ এর তফসিল ৩ ও ৪ অনুযায়ী কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ হতে হবে। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর নিয়োগ যোগ্যতা

পদের নাম ও বেতন স্কেল: ডাটা এন্ট্রি অপারেটর, গ্রেড-১৬: ৯৩০০-২২৪৯০/-, পদের সংখ্যা-০১, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: সহকারী ফিল্ম অপারেটর, গ্রেড-১৬: ৯৩০০-২২৪৯০/-, পদের সংখ্যা-০২, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; তবে প্রজেক্টর বা জেনারেটর চালানোর কাজে অভিজ্ঞ ব্যক্তিকে অগ্রাধিকার দেয়া হবে।। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর জব সার্কুলার 2022

পদের নাম ও বেতন স্কেল: নৈশ প্রহরী, গ্রেড-২০: ৮২৫০-২০০১০/-, পদের সংখ্যা-০৪, শিক্ষাগত যোগ্যতা-অষ্টম শ্রেণি পাস; তবে শারীরিক যোগ্যতা সম্পন্ন হতে হবে;। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

পদের নাম ও বেতন স্কেল: অফিস সহায়ক, গ্রেড-২০: ৮২৫০-২০০১০/-, পদের সংখ্যা-১৮৯, শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বোর্ড হতে এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ;। যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না-খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি।

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সমবায় অধিদপ্তর নিয়োগ ২০২২, সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022, সমবায় অধিদপ্তর চাকরি, সমবায় অধিদপ্তর চাকরির খবর ২০২২, সমবায় অধিদপ্তর নিয়োগ আবেদন, সমবায় অধিদপ্তর নিয়োগ যোগ্যতা, সমবায় অধিদপ্তর জব সার্কুলার 2022, সমবায় অধিদপ্তর নিয়োগ 2022, সমবায় অধিদপ্তর চাকরির আবেদন ফরম, Department of Cooperatives job circular 2022, coop.gov.bd job circular 2022, coop.teletalk.com.bd apply online,
সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সমবায় অধিদপ্তর নিয়োগ ২০২২, সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022, সমবায় অধিদপ্তর চাকরি, সমবায় অধিদপ্তর চাকরির খবর ২০২২, সমবায় অধিদপ্তর নিয়োগ আবেদন, সমবায় অধিদপ্তর নিয়োগ যোগ্যতা, সমবায় অধিদপ্তর জব সার্কুলার 2022, সমবায় অধিদপ্তর নিয়োগ 2022, সমবায় অধিদপ্তর চাকরির আবেদন ফরম, Department of Cooperatives job circular 2022, coop.gov.bd job circular 2022, coop.teletalk.com.bd apply online,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top